শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট জেলা প্রশাসকের সাথে সাংবাদিকগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত বাফার গুদাম থেকে সরাসরি সার কিনতে চায় কার্ডধারী খুচরা বিক্রেতারা মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ!
লালমনিরহাটে ৩দিন ব্যাপী ঐতিহ্যবাহী খেলাধুলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে

লালমনিরহাটে ৩দিন ব্যাপী ঐতিহ্যবাহী খেলাধুলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে

লালমনিরহাটে ঈদ মানে খুশী, ঈদ মানে আনন্দ। আমাদের জীবনের হাজারও প্রতিকূলতার মাঝেও ঈদ বয়ে আনুক সুখ, শান্তি ও নির্মল আনন্দ প্রতিপাদ্যকে সামনে রেখে ৩দিন ব্যাপী ঐতিহ্যবাহী খেলাধুলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের সমন্বয়ে বর্ণাঢ্য, মনোমুগ্ধকর এবং জমজমাট ঈদ আনন্দ উৎসব ২০২৪-এর অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

 

রবিবার, সোমবার ও মঙ্গলবার (২৩, ২৪ এবং ২৫ জুন) সকাল ১০টায় লালমনিরহাটের বড়বাড়ী শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে লালমনিরহাট ঈদ আনন্দ উৎসব ২০২৪ পরিচালনা কমিটি বড়বাড়ীর আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

 

খেলা ও অনুষ্ঠান সমূহের মধ্যে রবিবার (২৩ জুন) সকাল ১০টায়- ঝাঁকিজাল বুনন প্রতিযোগিতা, সকাল ১১টায় চেঙ্গুপেন্টি খেলা, দুপুর ১২টায় বাটুল ছোঁড়া প্রতিযোগিতা, দুপুর ১টায় উটকুন দিয়ে দড়ি বুনন প্রতিযোগিতা, দুপুর ২টায় চকোরচাল খেলা, বিকেল ৩টায়- হাডুডু খেলা, বিকেল ৪টায় গুড্ডির মেলা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

 

সোমবার (২৪ জুন) বিকেল ৩টায় হাডুডু ফাইনাল খেলা, বিকেল ৩টা ৩০মিনিটে ঘোড়া দৌড় প্রতিযোগিতা, সন্ধা ৭টা ৩০মিনিটে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

 

মঙ্গলবার (২৫ জুন) বিকেল ৩টায় লাঠি খেলা, বিকেল ৩টা ৩০মিনিটে ঘোড়া দৌড় চূড়ান্ত প্রতিযোগিতা, সন্ধ্যা ৭টা ৩০মিনিটে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

 

প্রতিদিনের প্রতিটি খেলা এবং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিস্তা, ধরলা, দুধকুমার, সানিয়াজান অববাহিকার ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, এই মা-মাটির সন্তান, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এবং লালমনিরহাট জেলা বিএনপি’র সভাপতি, সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু। এ সময় সর্বস্তরের জনসাধারণ উল্লেখিত খেলায় উপস্থিত থাকবেন মর্মে জানা গেছে।

 

উল্লেখ্য যে, সকলের পক্ষে ঈদের আনন্দ যথাযথভাবে উপভোগে খানিক ক্ষণের জন্যে হলেও আনন্দিত ও উল্লসিত করে রাখার নিমিত্তে ৩দিন ব্যাপী ঐতিহ্যবাহী খেলাধুলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের সমন্বয়ে বর্ণাঢ্য, মনোমুগ্ধকর এবং জমজমাট ঈদ আনন্দ উৎসব ২০২৪ অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone